Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘চড় মারার অধিকার!’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

মেয়েদের সামাজিক অবস্থান নিয়ে বরাবরই মুখ খুলেছেন নেহা ধুপিয়া। কিন্তু এবার রিয়েলিটি শোয়ে নারীদের নিয়ে কথা বলে জোর কটাক্ষের শিকার হলেন বলিউড অভিনেত্রী।
এর জেরে নবপ্রজন্মের অতি জনপ্রিয় শো ‘রোডিজ’ বয়কটের ডাক উঠেছে নেটদুনিয়ায়। যদিও ট্রোলের শিকার হওয়ার পরও নেহা নিজের মন্তব্যে অনড়। তিনি গত শনিবারই একটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তার সমর্থনে মাথা নেড়েছেন করণ জোহর, তাপসী পান্নু, কিয়ারা আডবানির মতো একাধিক তারকারা।

ঠিক কী ঘটেছিল? দিন কয়েক আগের ঘটনা। ‘রোডিজ’-এর এক অডিশন পর্ব টেলিভিশনে সম্প্রচার হওয়ার পরই গন্ডগোল বাঁধে। যেখানে নেহাকে অডিশন দিতে আসা একটি ছেলের উপর চেঁচাতে দেখা গেছে। আসলে ওই প্রতিযোগী সম্পর্কে থাকাকালীন তার প্রেমিকাকে চড় মেরেছিলেন। তাকে কারণ জিজ্ঞেস করলে, ওই প্রতিযোগীর দাবি ছিল, তার প্রেমিকা একই সময়ে আরও পাঁচটি ছেলের সঙ্গে সম্পর্ক রাখত। মেয়েটি নিজেই সেকথা জানিয়েছিল তাকে।

কিন্তু এই বিষয়টি ভালো লাগেনি নেহা ধুপিয়ার। এরপরই নেহা ওই প্রতিযোগীর উদ্দেশে চিৎকার করে বলেন, ‘কেউ তোমাকে অধিকার দেয়নি মেয়েটিকে চড় মারার।’ এযাবৎকাল নেটিজেনদের কাছে ঠিক ছিল! ভাইরালও হয়। কিন্তু এর পাশাপাশি আগের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় নেহা বিপাকে ও জোর সমালোচনায় পড়েন। সূত্র : ইন্ডিয়া টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চড়

১০ সেপ্টেম্বর, ২০২২
১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ