Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সাটু‌রিয়ায় হোম কোয়ারেন্টাইন ছে‌ড়ে ঘোরাফেরা করায় প্রবাসীকে জরিমানা

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ৪:৪০ এএম | আপডেট : ১০:০২ এএম, ১৬ মার্চ, ২০২০

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে হোম কোয়ারেন্টাইন ছেড়ে লোকালয়ে ঘোরাফেরা করায় এক ‌সৌদি প্রবাসীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার (১৫ মার্চ) সন্ধ্যায় সাটুরিয়া উপজেলার সদর ইউনিয়নের ব্রাক্ষণবাড়ি গ্রামের তারামিয়ার ছেলে মো: লাল মিয়াকে জরিমানা করে সাটুরিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম।
জানা গে‌ছে, গত ৬ মার্চ সৌদি আরব থেকে দেশে আসে ল‌াল মিয়া। করোনা ভাইরাসের বাড়তি সতর্কতার জন্য বি‌দেশ ফেরত অন্যান্য প্রবাসী‌দের ম‌তো তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টইনে রাখা হয়। কিন্তু সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে হোম কোয়ারেন্টাইন ছেড়ে লোকালয়ে ঘোরাফেরা ক‌রে লাল মিয়া। প‌রে ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে তা‌কে ১০ হাজার টাকা জরিমানা করে সাটুরিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা।
বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক আশরাফুল আলম ব‌লেন, বিদেশ থেকে দেশে আসার পর ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হচ্ছে প্রবাসীদের। এই বিষয়ে ব্যাপক প্রচার প্রচারণাও চালানো হচ্ছে। বিষয়টি অমান্য করে প্রকাশ্যে চলাফেরা করায় ওই প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

Show all comments
  • md.Abu Talab ১৬ মার্চ, ২০২০, ৯:০২ এএম says : 0
    এই অমানুষগুলোকে জরিমানা নয় ধোলাই দিতে হবে।এরা বা এদের সংস্পর্শে তাদের আত্মীয়রা আক্রান্ত হলে আইসোলশনে আটকে বিনা চিকিৎসায় রাখতে হবে।
    Total Reply(0) Reply
  • মোঃ সাজ্জাদুর রহমান ১৬ মার্চ, ২০২০, ৯:৫৮ এএম says : 0
    ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম জোরদার করা দরকার।
    Total Reply(0) Reply
  • humayuen kabir ১৬ মার্চ, ২০২০, ১০:৪৫ এএম says : 0
    thanks
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ