Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

আশুলিয়ায় প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষন

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ২:৩৪ পিএম

ঢাকার আশুলিয়ায় প্রেমের ফাঁদে ফেলে ১২বছরের কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠেছে প্রতিবেশী রিকশা চালকের বিরুদ্ধে। এঘটনা ওই কিশোরীর মা বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
রোববার অভিযুক্ত রিকশা চালক মো: নুরুজ্জামানের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন কিশোরীর মা। নুরুজ্জামান ভাদাইল এলাকার ইলিয়াছ উদ্দিনের ছেলে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান জানান, প্রেমের সুযোগ নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে আসছিলো নুরুজ্জামান। তাকে আটক করার চেষ্টা চলছে।
সোমবার স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।
কিশোরীর মা জানান, তারা কর্মস্থলে যাওয়ার পর পাশের রুমের ভাড়াটিয়া নুরুজ্জামান তার মেয়েকে ঘরে নিয়ে ধর্ষন করতো। ধর্ষণের বিষয়টি গোপন রাখার জন্য ভয়ভীতিও দেখাতো। পরে ধর্ষনের বিষয়টি টের পেয়ে রোববার ধর্ষণকারী নুরুজ্জামানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন তিনি।



 

Show all comments
  • Jakir HOssain ১৬ মার্চ, ২০২০, ৩:৫৭ পিএম says : 0
    আল্লাহর শাস্তির ভয় অপরাধীদেরকে না দেখানো হলে, উল্টা পাপের ভয় দেখিয়ে তারা অপরাধ করে বেড়াবে৷
    Total Reply(0) Reply
  • সুজন ১৬ মার্চ, ২০২০, ৮:১৪ পিএম says : 0
    আপনারা দেশের কর্ণধাররা কি করেন? আজ আমার বোন, কাল আপনার বোন, এভাবে কতোদিন? আপনারা কি পারবেন, এই নিশ্পাপ/ মাছুম বাচ্চাদের জীবন ফিরিয়ে দিতে? এমন একটা আইন করুন, যাতে আর কোন ধর্ষনকারী এ জঘন্য পথে পা না বাড়ায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ