Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

নওগাঁর মহাদেবপুরে ৬ জন গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ৯:৪৭ পিএম

রবিবার দিবাগত রাতে নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ মাদক ও বিভিন্ন মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে। সোমবার দুপুরে তাদেরকে নওগাঁ কোর্টে চালান দেয়া হয়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, থানার এসআই এমদাদুল ইসলরাম অভিযান চালিয়ে মাদক মামলায় উপজেলার হাতুড় ইউনিয়নের মালাহার গ্রাম থেকে মৃত আবুল হোসেনের ছেলে আব্বাছ আলীকে (৪৬), এসআই নুর ইসলাম ও এসআই আবু রায়হান অভিযান চালিয়ে ধামইরহাট উপজেলার পশ্চিম চাঁদপুর গ্রামের সামছুদ্দিনের ছেলে বাবলু সরকার (৪৫) ও মোকলেছার রহমানের ছেলে মুকুল হোসেনকে (৩২), মাতাজীহাট তদন্তকেন্দ্রের এসআই মাসুদ অভিযান চালিয়ে কোর্টের ওয়ারেন্টমূলে কৃষ্ণপুর আদিবাসী পাড়ার মৃত বাজু ভূঁইয়ার ছেলে মিঠুন ভূঁইয়াকে (৪৪) এবং নওহাটা ফাঁড়ির এসআই ফরিদ উদ্দিন অভিযান চালিয়ে চুরি মামলায় হর্ষি পাতনা গ্রামের আব্দুস ছামাদের ছেলে ফারুক হোসেন (৩৫) ও বাগধনা গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে সোহাগ মিলনকে (৩০) গ্রেফতার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ