Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মুজিববর্ষে ১০০ খতমে কোরআন সম্পন্ন করা হবে

গোপালগঞ্জে ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মো.আব্দুল্লাহ বলেছেন, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের অংশ হিসেবে আজ ঢাকায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইমাম ও খতীবগদের তত্ত¡াবধানে প্রখ্যাত ১০০ জন হাফেজের মাধ্যমে ১০০ বার খতমে কোরআন সম্পন্ন করা হবে।
খতমে কোরআন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর তাঁর পরিবারের সকল শহীদ সদস্যসহ মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদের রুহের মাগফিরাত এবং করোনাভাইরাস এর প্রাদুর্ভাব থেকে বিশ্ববাসী ও জনগণকে রক্ষা করার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।
প্রতিমন্ত্রী গতকাল সোমবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজার যিয়ারত ও মোনাজাতের অংশ গ্রহণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন। ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা আনোয়ার হোসাইন এসব তথ্য জানিয়েছেন।
ধর্ম প্রতিমন্ত্রী মুজিববর্ষ পালন উপলক্ষ্যে মাসব্যাপী ব্যাপক কর্মসূচি ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

১৮ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ