Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

অপহরণের ২ দিন পর উদ্ধার

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা
দুপচাঁচিয়া থানা পুলিশ অপহৃত মাদ্রাসার ছাত্রী শাকিলা আক্তার (১৬)-কে ২ দিন পর শেখাহার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করেছে। জানা গেছে, পার্শ্ববর্তী কাহালু উপজেলার বাথই পশ্চিমপাড়ার হেলাল সরকারের কন্যা শাকিলা আক্তার (১৬) তার নানার বাড়ি দুপচাঁচিয়া ম-লপাড়ার আনোয়ার হোসেন ছানার বাড়িতে থেকে লেখাপড়া করত। সে সদরের ডিএস ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী। ঘটনার দিন দুপুরে দুপচাঁচিয়া উপজেলা সদরের সীমান্তবর্তী এলাকা কাহালু উপজেলার নয়াপাড়ার মৃত আজাহার আলীর পুত্র রিপন (২৪) সঙ্গীসহ ম-লপাড়া এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায়। গতকাল মঙ্গলবার বিকেলে বগুড়া-নওগাঁ মহাসড়কের কাহালু শেখাহার বাসস্ট্যান্ড এলাকা থেকে পুলিশ অপহৃত মাদ্রাসাছাত্রীকে উদ্ধারসহ রিপনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম অপহৃত মাদ্রাসাছাত্রী শাকিলা আক্তারকে উদ্ধারসহ ঘটনার মূল আসামিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
পিতা-পুত্রসহ আটক ৬
দুপচাঁচিয়া থানা পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানা মূলে পিতা-পুত্রসহ ৬ জনকে আটক করেছে। তারা হলেনÑ উপজেলার জিয়ানগর ইউনিয়নের হেরুঞ্জ গ্রামের মৃত রুবিয়া সোনারের পুত্র নিরদ সোনার (৫০) ও তার পুত্র উজ্জল সোনার (২৪), রশিদ সোনারের পুত্র বাচ্চু সোনার (৪০), মহিষমান্ডা গ্রামের লইমুদ্দীনের পুত্র নুরুল ইসলাম (৪৫), তার পুত্র নজরুল ইসলাম (২২), মজিবর রহমান (২০)। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ৬ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে দৈনিক ইনকিলাবকে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। পুলিশ আটককৃতদের গতকাল মঙ্গলবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ