Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধান বিচারপতির অভিভাষণ ৪ এপ্রিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

দেশের জেলা ও দায়রা জজ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর দায়রা জজ এবং চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। মুজিববর্ষে বিচার বিভাগে আরও গতিশীলতা আনার লক্ষ্যে আগামী ৪ এপ্রিল তিনি এ বক্তব্য দেবেন। গতকাল সোমবার সুপ্রিমকোর্ট ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, মুজিববর্ষে বিচার বিভাগে আরও গতিশীলতা আনার লক্ষ্যে আগামী ৪ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০টায় সুপ্রিমকোর্ট কোর্ট অডিটোরিয়ামে ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশে নির্দেশনামূলক অভিভাষণ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন প্রধান অতিথি হিসেবে অভিভাষণ দেবেন। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান-বিচারপতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ