Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

রূপগঞ্জে মার্কেটের কাজ বন্ধ করে দিল চাঁদাবাজরা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রূপগঞ্জে ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় চাঁদাবাজরা নির্মাণাধীন মার্কেটের কাজ বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। চাঁদাবাজরা মার্কেটের মালিককে পিটিয়ে আহত করেছে বলেও অভিযোগ রয়েছে। সোমবার সকালে উপজেলার ভক্তবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কাউসার মিয়া জানান, তিনি ও তার তিন ভাই মিলে উপজেলার ভক্তবাড়ি বাজার এলাকায় নিজেদের ১০ শতাংশ জমিতে মার্কেট নির্মাণের কাজ শুরু করেন। একই এলাকার জাহের ব্যাপারী, আনিসুর রহমান, মানিক, মো. মোস্তফা, রানা এসে কাউসার মিয়ার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। কাউসার মিয়া চাঁদা দিতে অস্বীকার করায় প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাথারিভাবে পিটিয়ে আহত করে।
তারা মার্কেটের নির্মাণ কাজ বন্ধ করে দেয়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন হুমকি ধামকি দিয়ে চলে যায়। কাউসার মিয়া বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে দাবি করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেট

১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন