Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আসামি বন্দুকযুদ্ধে নিহত

রাজধানীর মুগদায় টানা পার্টির হাতে নারীর মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মুগদা এলাকায় ছিনতাইকারী চক্রের আক্রমণে গত ২৯ ফেব্রুয়ারি ভোরে রিকশা থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছিলেন তারিনা বেগম লিপা। ওই ঘটনায় জড়িত ছিনতাইকারী মনা খিলগাঁও নাগদারপাড় এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গত রোববার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

খিলগাঁও থানার এসআই সাদেকুল ইলসাম জানান, রোববার গভীর রাতে খবর পেয়ে খিলগাঁও নাগদারপাড় ব্রীজের পাশে একটি ফাঁকা জায়গায় গিয়ে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে। পরে, মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভোর সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

ডিবি পুলিশ জানিয়েছে, মুগদা এলাকায় ছিনতাইয়ের সময় নারী হত্যার ঘটনায় জড়িত চারজনকে গত শনিবার গ্রেফতার করা সম্ভব হলেও, পলাতক ছিলেন মনা। মনার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪ টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ডিবি রোববার গভীর রাতে খিলগাঁও নাগদারপাড় ব্রীজের পাশে একটি ফাঁকা জায়গা অভিযান চালায়। অভিযানের সময় ছিনতাইকারী দল ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে ছিনতাইকারী মনার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ