Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

ইতিবাচক থাকার চেষ্টা করুন, করোনাভাইরাস নিয়ে সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহামারির সময়ে উদ্বেগ জানিয়েছেন সাকিব আল হাসান। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে এই রোগ মোকেবালায় ভক্ত সমর্থকদের ইতিবাচক থাকার আহবান জানিয়েছেন ক্রিকেটে নিষিদ্ধ থাকা বাংলাদেশের এই তারকা। ফেসবুকে নিজের স্বীকৃত পাতায় সাকিব লিখেছেন সবাইকে নিয়ম মেনে থাকতে হবে সচেতন কিন্তু ভয় পেলেও চলবে না, ‘সা¤প্রতিক ঘটনার প্রেক্ষিতে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে আমাদের অবশ্যই প্রয়োজনীয় সুরক্ষা নিতে হবে। দৈনন্দিন স্বাস্থ্যসম্মত অভ্যাসের দ্বারা নিজের যতœ নিন এবং আমাদের চারপাশে সবাইকে সচেতন করে তুলুন। নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন এবং নিজে সচেতন থাকুন।’
বিশ্বব্যাপী করোনাভাইরাসের হানায় দেড় লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ছয় হাজারেরও বেশি। প্রতিদিনই বাড়ছে মৃতের সংখ্যা। বাংলাদেশে এখনো পর্যন্ত নভেল করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গেছে ৮ জন। এরমধ্যে তিনজনের সেরে উঠার খবর জানিয়েছে সরকারের রোগতত্ত¡, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। করোনা থেকে সুরক্ষার জন্য চিকিৎসকরা ঘন ঘন হাত ধোয়ার পরামর্শ দিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

২৭ মার্চ, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন