Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

আমি কঠিনভাবে ভালোবাসা শিখেছি : জেনিফার লোপেজ

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গায়িকা অভিনেত্রী জেনিফার লোপেজ বলেছেন, ভালোবাসার ব্যাপারে তিনি একসময় নিজের সঙ্গে মিথ্যাচার করতেন।
গায়িকাটি জানিয়েছেন, তার অতীতের সঙ্গীদের ব্যাপারে কোনো সতর্কতামূলক তথ্য জানলে তিনি তা পাশ কাটিয়ে যেতেন।
“আমি সঙ্গী আর আমার কাজ নির্বাচনে বিবেচক হতে চাই। আমরা আসলে যখন নিজেদের নিয়ে খুব ভাবি না যখন আমরা প্রকৃতপক্ষে নিজেদের দিকে খেয়াল রাখি না ঠিক তখনই আমরা ভুল সিদ্ধান্ত নিয়ে থাকি। আমি কঠিনভাবেই এসব শিখেছি,” লোপেজ বলেন।
“পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে এমন ঝুঁকিগুলোকে পাশ কাটিয়ে যেতাম। আমি এসব দেখতে পেতাম, কিন্তু নিজেকে বলতাম, ‘আমি তো এমন কিছু দেখছি না’। আর শেষে পরিস্থিতির শিকার হয়েও বলতাম, ‘আরে আমি তো এমনটা দেখতে পাইনি’। আমি আমার তরুণ বয়সের তুলনায় এমন পরিস্থিতি এখন আরো দক্ষভাবে মোকাবিলা করি,” তিনি আরো বলেন।
৪৬ বছর বয়সী তারকাটি এখন অভিনেতা ক্যাস্পার স্মার্টের সঙ্গে প্রেম করছেন এবং তিনি তাদের সম্পর্ককে এখন আর কোনো নামে চিহ্নিত করতে চান না।
“আমি এখন আর ‘সম্পর্কে জড়িয়েছি’ বা ‘সম্পর্কে জড়াইনি’ নিয়ে ভাবি না। আমার এখন ভালো বোধ হচ্ছে, তার সঙ্গে ভালো বোধ হলে তার সঙ্গে থাকব নয়তো নয়,” তিনি বলেন।
জেনিফার লোপেজ এ পর্যন্ত ওহানি নোয়া (১৯৯৭-৯৮), ক্রিস জাড (২০০১-০৩) এবং মার্ক অ্যান্টনির (২০০৪-১৪) ঘর করেছেন; শেষজন তার দুই সন্তানের বাবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ