Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

স্থগিত হল পিএসএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ২:৩২ পিএম

করোনাভাইরাসের কারণে একের পর এক ক্রীড়া ইভেন্ট বন্ধ হলেও পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শেষ পর্যন্ত হবে মনে হচ্ছিল। আজ মঙ্গলবার ছিল সেমিফাইনাল, আর ফাইনাল হতো বুধবার। কিন্তু করোনাভাইরাসের আতঙ্কে সেমিফাইনালের দিনই স্থগিত করা হলো পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট।

এই সোমবার বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট ম্যাচ স্থগিতের ঘোষণা দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বন্ধ করা হয় পাকিস্তান কাপ ওয়ানডে টুর্নামেন্টও। তবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দুটি সেমিফাইনালই হওয়ার কথা ছিল।

কিন্তু ম্যাচ শুরুর ঘণ্টাখানেক আগে পিএসএল জানালো স্থগিতের কথা। বিকেল ৩টায় মুলতান সুলতানস ও পেশোয়ার জালমি এবং রাত ৮টায় করাচি কিংস ও লাহোর কালান্দার্সের সেমিফাইনাল ছিল। টুইটারে এক বার্তায় পিএসএল বলেছে, ‘গুরুত্বপূর্ণ ঘোষণা, পিএসএল স্থগিত। আবারও ম্যাচগুলো হবে। পরে আরও বিস্তারিত জানানো হবে।’

করোনাভাইরাসের কারণে গত কয়েকটি ম্যাচই হয়েছে রুদ্ধদ্বার স্টেডিয়ামে। টুর্নামেন্ট শেষ হওয়ার আগেই পাকিস্তান ছাড়েন ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। শেষ পর্যন্ত স্থগিত হলো পিএসএল, এ সিদ্ধান্তকে স্বাগত জানালেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার, ‘এই সময়ে আমাদের সেটাই করা উচিত ছিল, যা পুরো পৃথিবী করছে। এক সপ্তাহ আগেই পিএসএল স্থগিত করতে হতো পিসিবিকে, দর্শক ছাড়া ক্রিকেটে কোনও মজা নেই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন