Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

নওগাঁয় করোনা ভাইরাস সন্দেহে ৮৮জন হোম কোয়ারেন্টাইনে

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৮:৩৯ পিএম

নওগাঁয় বিদেশ থেকে আসা ৮৮ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা রয়েছে। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নওগাঁ সিভিল সার্জন অফিস। নওগাঁয় এখন পর্যন্ত করোনা ভাইরাসে কেউ আক্রান্ত হননি।
সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে, গত কয়েক দিনে বিভিন্ন দেশ থেকে আসা ৮৮ জনকে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্য নওগাঁ সদরে ৯জন, রাণীনগরে ২, আত্রাইয়ে ২৪, মহাদেবপুরে ৮, মান্দায় ২, বদলগাছিতে ১৩, ধামইরহাটে ১, পতœীতলায় ২, নিয়ামতপুরে ৫ ও সাপাহারে ২২ জন।
নওগাঁর ডেপুটি সিভিল সার্জন, ডা: মনজুর এ-মুর্শেদ জানান, তাদের ১৪ দিন সময় পর্যন্ত বাড়িতে অবস্থানের পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। সব সময় তাদের দেখ ভাল করা হচ্ছে। তাদেরকে বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে অবস্থানের পরামর্শ দেয়া হচ্ছে। আশঙ্খাজনক তেমন কেউ নাই। ১৪ দিনের মধ্যে যদি তাদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয় তাহলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। জনসাধারণের করোনা ভাইরাস সম্পর্কে জানাতে ইত্যি মধ্যে জেলার বিভিন্ন এলাকায় লিফলেট লাগানো হয়েছে।
নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মুমিনুল হক জানান, নওগাঁ সদর হাসপাতালে একশটি বেড প্রস্তুত রাখা হয়েছে। এদিকে জনসাধারণদের আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ