Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

কমলনগর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

মানবজমিন প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও প্রধান প্রতিবেদক আল আমিনসহ ৩২ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সরকারদলীয় এমপি সাইফুজ্জামান শিখরের করা মামলা প্রত্যাহার এবং কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানের উপর অমানষিক নির্যাতনের প্রতিবাদে ল²ীপুরের কমলনগরে মানববন্ধন করা হয়েছে। গত সোমবার বিকেলে উপজেলার হাজিরহাট বাজারে কমলনগর ও রামগতি প্রেসক্লাব এ মানববন্ধনের আয়োজন করে। কমলনগর প্রেসক্লাবের সভাপতি এমএ মজিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কমলনগর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মিজানুর রহমান মানিক, রামগতি প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক, মানবজমিন রামগতি প্রতিনিধি অপরুপ চন্দ্র দাস, কমলনগর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান ধনু, প্রচার সম্পাদক শাহরিয়ার কামাল প্রমুখ।
কমলনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কমলনগর মানবজমিন প্রতিনিধি ইউছুফ আলী মিঠুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাব উপদেষ্টা ও সমকাল প্রতিনিধি বেলাল হোসেন জুয়েল, সহসভাপতি ও ইনকিলাব সংবাদদাতা কাজী মুহাম্মদ ইউনুছ, মুছা কালিমুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক আমানত উল্লাহ, নির্বাহী সদস মাকছুদুর রহমান, আবসার উদ্দিন রাসেলসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৬ এপ্রিল, ২০২০
১৫ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন