Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জঙ্গি হামলার বিরুদ্ধে আজ মহাসমাবেশ করবে যুবলীগ

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সাম্প্রতিক সময়ে রাজধানীর গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাঁয়ে জঙ্গি হামলার প্রতিবাদে মহাসমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। আজ বুধবার বিকাল তিনটায় ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে এই সমাবেশের আয়োজন করা হয়েছে। ওইদিন রাজধানীসহ গ্রাম-গঞ্জে পাড়া মহল্লায় যুবলীগের নেতৃত্বে যুব ব্রিগেড গঠন করার নির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট।
স¤্রাট বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন জঙ্গিদের এই আক্রমণ দেশের স্বাধীনতা, গণতন্ত্র ও পুরো জাতির ওপর আক্রমণ। এদের শিকড় সমূলে উৎপাটন ও ধ্বংস না করা পর্যন্ত যুবসমাজ ঘরে ফিরে যাবে না। প্রতিটি পাড়া-মহল্লায় যুব ব্রিগেড গঠনের প্রয়োজনীয় দিক নির্দেশনা এবং সন্ত্রাসের বিরুদ্ধে বিশাল শো-ডাউন করতে আজ বুধবার বিকাল তিনটায় শহীদ মিনারে মহাসমাবেশের ডাক দেয়া হয়েছে।
মহাসমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। যুবলীগকে ব্রিগেড গঠনের দিক নির্দেশনা দেবেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। উক্ত মহাসমাবেশকে সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন ইসমাইল চৌধুরী সম্রাট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি হামলার বিরুদ্ধে আজ মহাসমাবেশ করবে যুবলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ