Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দালাল চক্রের আট সদস্যকে বিভিন্ন মেয়াদে জেল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৩:০০ পিএম

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দালাল চক্রের ৮ সদস্যকে বিভিন্ন মেয়াদে জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৮ মার্চ) দুপুরে র‌্যাব-১২ সদস্যদের সহযোগিতায় জেলা প্রশাসন কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সালাহউদ্দিন আইয়ূবীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় র‌্যাব-১২ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

ম্যাজিস্ট্রেট মো. সালাহউদ্দিন আইয়ূবী জানান, দীর্ঘদিন যাবৎ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল দালাল চক্র সক্রিয় আছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় নাগরপুর উপজেলার তেবাড়িয়া গ্রামের নুরুল আমিন খানের ছেলে সোহেল খানকে (২৪) পাঁচ দিন ও বিশ্বাস বেতকা গ্রামের কন্দকার মনজু মিয়ার ছেলে খন্দকার আলআমিন (৩০) আট দিন এবং নাগপুর উপজেলার তেবাড়িয়া গ্রামের কামাল পাশার ছেলে নুপুর হাসান (৩০), দেলদুয়ার উপজেলা নাল্লাপাড়া গ্রামের মৃত খুরশিদ মিয়ার ছেলে মো. ইয়ামিন (৩৫), সদর উপজেলার সন্তোষ গ্রামের মৃত মাইনোদ্দিনের ছেলে মো. আমিনুল ইসলাম (৪০), ধূলেরচর গ্রামের আ. মালেক সরকারের ছেলে মো. রাজন (৩৬), মীরের বেতকা গ্রামের মীর আব্দুল মিয়ার ছেলে মীর হাবিব (৩১), মো. আবুল কাশেম আলীর ছেলে আব্দুল বারেক (৪২) সাতদিন করে জেল দেয়া হয়েছে। এধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ