Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী

মা হতে চলেছেন সোনম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৫:১৯ পিএম

গেল বছর সোনম কাপূর এবং আনন্দ আহুজার একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যাচ্ছিল, আনন্দ নিচু হয়ে সোনমের জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন। অনেকে মনে করেছিলেন, সোনম হয়তো সন্তানসম্ভবা। তবে সে খবর ছিল নিছক গুজব।

কিন্তু এখন শোনা যাচ্ছে, সোনম নাকি সত্যিই মা হতে চলেছেন। এত দিন নায়িকা ছিলেন তাদের লন্ডনের বাড়িতে। এ দিকে আবার লন্ডনে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। সেই প্রেক্ষিতে সোনম মঙ্গলবার তার ইনস্টা-স্টোরিতে জানান, তিনি দেশে ফিরে আসছেন। এই পরিস্থিতিতে তিনি পরিবারের সঙ্গে থাকতে চান। এতে তার মা হওয়ার জল্পনা আরও জোরালো হয়েছে।

যদিও সোনম ও তার পরিবারের পক্ষ থেকে এ সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ করা হয়নি। সোনম বরাবরই প্রাইভেট পার্সন। আনন্দের সঙ্গে ঠিক কবে তিনি গাঁটছড়া বাঁধতে চলেছেন, তা কেউই আগাম আঁচ করতে পারেননি। ২০১৮ সালে সোনম-আনন্দের বিয়ে হয়। ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ এবং ‘দ্য জ়োয়া ফ্যাক্টর’-এ শেষ দেখা গিয়েছিল সোনমকে। তিনি এই মুহূর্তে হাতে কোনও কাজও নেননি। পাশাপাশি যতগুলি পাবলিক অ্যাপিয়ারেন্স করেছেন অভিনেত্রী, সব জায়গাতেই শরীর ঢাকা, ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছে তাকে।

ফেব্রুয়ারি মাস থেকেই দেশের বাইরে রয়েছেন সোনম। দোহায় একটি ফ্যাশন প্রোমোশনের পরে সোজা চলে গিয়েছিলেন লন্ডনে। মনে করা হচ্ছে, মুম্বই মিডিয়ার নাগালের বাইরে নিভৃতে থাকতে পারবেন বলেই হয়তো সেই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু করোনা আতঙ্ক তাকে দেশে ফিরতে বাধ্য করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন