Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বিদেশ ফেরত ৯জন এখন হোম কোয়ারেন্টাইনে

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৬:০১ পিএম

নেত্রকোনায় চীন ও ইতালি ফেরত ৪জনের পর এবার জর্ডান, মালয়েশিয়া, ওমান, বাহরাইন ও সিঙ্গাপুর ফেরত আরো ৫জনকে তাদের শরীরে করোনা ভাইরাস থাকতে পারে এমন সন্দেহে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

নেত্রকোনার সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার সকালে সিঙ্গাপুর ফেরত একজনকে পূর্বধলায় এবং মঙ্গলবার রাতে ফেরা বাকি চারজনের মধ্যে ২জনকে পূর্বধলায়, অপর ২জনকে মদনে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা সার্বক্ষণিক তাদের খোঁজ খবর রাখছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা সবাই ভাল আছেন বলে জানান সিভিল সার্জন। এর আগে কলমাকান্দায় চীন ফেরত ১ জন, দুর্গাপুরে ইতালি ফেরত ১জন, সদর উপজেলায় ইতালি ফেরত ২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সিভিল সার্জন আরো জানান, করোনা ভাইরাসে আক্রান্ত বিদেশ ফেরত লোকজনকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদানের জন্য নেত্রকোনা আধুুনিক সদর হাসপাতালসহ বাকি ৯টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রস্তুতি মূলক মোট ৫০টি শয্যা আইসোলেশন করা হয়েছে ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোম কোয়ারেন্টাইন

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ