Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনারোধে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে বললেন এরদোগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৬:১৮ পিএম

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান তার দেশের করোনাভাইরাস সমন্বয় সভার আগে দেশবাসীর উদ্দেশে একটি বিবৃতি দেন। বিবৃতিতে তিনি তার দেশের জনগণকে করোনাভাইরাসরোধে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে উদাত্ত আহবান জানান।-হুররিয়াত

এরদোগান তুরস্কের করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সমন্বয় সভাটি পরিচালনা করেন। সভায় স্বাস্থ্য এবং বৈজ্ঞানিক কমিটির বেশ কয়েকজন সদস্য ও এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।৮০-ব্যক্তির হলেও অনুষ্ঠিত করোনভাইরাস প্রতিরোধ সভায় খুব সাবধানতা অবলম্বন করা হয়। সভার আগে স্বাস্থ্যবিধিগুলো অনুশীলন ও বিবেচনা করার উপর তিনি গুরুত্বারোপ করেন।

সভায় ভাইস প্রেসিডেন্ট ফুয়াত ওক্টে, স্বাস্থ্যমন্ত্রী ফাহেরেটিন কোকা, বিচারপতি আবদুলহিত গল, পররাষ্ট্রমন্ত্রী মেভলিট শ্যাভোওলালু, যুব ও ক্রীড়া মন্ত্রী মেহমেট মুহরমরেম কাসাপোয়েলু, কৃষি ও বনমন্ত্রী, মেহমেট কাহিত তুরান, পরিবেশ ও নগরীকরণ মন্ত্রী মুরত কুড়ুম, পরিবার, শ্রম ও সামাজিক সেবা মন্ত্রী জেহরা জামরিত সেলুক, জ্বালানি ও প্রাকৃতিক সম্পদ মন্ত্রী ফাতিহ ডানমেজ, ট্রেজারি ও অর্থ মন্ত্রী বেরাত আলবায়রাক, জাতীয় প্রতিরক্ষা মন্ত্রী হুলুসী আকার, সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেট নুরি এরসয়, প্রযুক্তিমন্ত্রী মোস্তফা বারানক, বাণিজ্যমন্ত্রী রুহসার পেকান এবং প্রেসিডেন্টের মুখপাত্র ইব্রাহিম কালান এবং কিছু সংশ্লিষ্ট সচিবরা এতে অংশ নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরস্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ