Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাংবাদিক আকরাম হোসেন খানের স্ত্রীর ইন্তেকাল

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য ও দৈনিক ইত্তেফাকের সাবেক চীফ রিপোর্টার আকরাম হোসেন খানের স্ত্রী শামসুন্নাহার ডলি হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১১ জুলাই দুপুর দেড়টায় ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্বামী, ২ পুত্র, ৪ নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সোমবার রাত ১০ টায় মিরপুর সাংবাদিক আবাসিক এলাকায় তার নিজ বাস ভবনের সামনে নামাজে জানাজা শেষে মিরপুর কালশী গোরস্থানে তাকে দাফন করা হয়। তিনি মিরপুর সাংবাদিক আবাসিক এলাকাস্থ নারী ও শিশু কল্যাণ সংস্থার সহ সভাপতি ছিলেন। মরহুমা শামসুন্নাহার ডলি কুর্মিটোলা জেনারেল হাসপাতালের শিশু বিভাগের কনসালটেন্ট ডা. শওকত হোসেন খানের মাতা। তার আরেক পুত্র শাহেদুন্নবী আমেরিকা প্রবাসী।
তার আকস্মিক মৃত্যুতে মিরপুর সাংবাদিক আবাসিক এলাকা,তার স্বামীর বাড়ি বগুড়ার শেরপুর উপজেলার জয়লাজুয়ান ও তার পিতার বাড়ি একই উপজেলার মামুরশাহী গ্রামের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। আগামী শুক্রবার মিরপুর সাংবাদিক আবাসিক এলাকাস্থ তার নিজ বাসভবন ডলি কটেজ, বাড়ি নং ১৭৪-এ তার কুলখানি অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক আকরাম হোসেন খানের স্ত্রীর ইন্তেকাল
আরও পড়ুন