Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশালে কোচিং সেন্টার চালু রাখায় ৫ দিনের কারাদণ্ড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৭:৩৫ পিএম

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় বরিশালে এক জনকে পাঁচদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দন্ড দেন। দন্ডপ্রাপ্ত সুমন রায় নগরীরর ‘রাইট একাডেমি’ কোচিং সেন্টারের ব্যবস্থাপক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান বলেন, আইন লঙ্ঘন করায় তাকে এই শাস্তি দেয়া হয়েছে। এছাড়া কয়েকটি কোচিং সেন্টারকে সতর্ক করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান চলবে। করোনা প্রতিরোধে আগামী ৩১ মার্চ পর্যন্ত সারাদেশের স্কুল-কলেজ, মাদরাসা সহ সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত জানিয়েছে সরকার। মঙ্গলবার থেকে এসব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হয়। একই সঙ্গে দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার ঘোষণা দেওয়া হলেও বরিশালে এখনো কিছু প্রতিষ্ঠান তা চালু রেখেছে। এর ধারাবাহিকতায় বরিশালের নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে এই অভিযান চালান হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ