Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ‘বেস্ট বাই’ এর আরেকটি শোরুম চালু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৭:৫০ পিএম

গৃহস্থালি সামগ্রী ও ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয় কেন্দ্র ‘বেস্ট বাই’ নারায়ণগঞ্জে আরো একটি শোরুম চালু করেছে। সম্প্রতি মিশন পাড়ায় নওয়াব সলিমুল্লাহ রোডে শোরুমটি উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

এ নিয়ে নারায়ণগঞ্জে বেস্ট বাই এর তিনটি শোরুম চালু হলো। শোরুমে গৃহস্থালী প্লাস্টিক, ইটালিয়ানো মেলামাইন, গুডলাক স্টেশনারি, দুরন্ত বাইসাইকেল, ভিশন ইলেকট্রনিক্সসহ বিভিন্ন পণ্য সামগ্রী পাওয়া যাচ্ছে।

অনুষ্ঠানে আরএন পাল জানান, বেস্ট বাই এর শোরুমে এখন তিন হাজারের অধিক পণ্য পাওয়া যাচ্ছে। আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদার প্রতি নজর রেখে নিত্যনতুন ও সেরা মানের পণ্য উৎপাদন করে থাকে।

বেস্ট বাই এর হেড অফ সেলস মাহিদুল ইসলাম ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মোঃ ওয়াহিদুজ্জামানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। বর্তমানে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ‘বেস্ট বাই’ এর ১৯৪টি শোরুম চালু রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ