Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বাগেরহাট-৪ উপনির্বাচন, প্রচারণার শেষদিনে নৌকার পথসভা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৮:১৮ পিএম

বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের উপনির্বাচনে প্রচার-প্রচারণার শেষ দিনে শরণখোলায় নৌকার পথসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল পাঁচটায় রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ পথসভায় প্রার্থী এ্যাডভোকেট আমিরুল আলম মিলন আগামী ২১মার্চ নৌকায় ভোট প্রদানের জন্য সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান বাদল জমাদ্দারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমির সঞ্চলনায় অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা দক্ষিণ সিটির সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন শরণখোলার প্রবীন আওয়ামীলীগ নেতা ও নির্বাচন পরিচলানা কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন, মোরেলগঞ্জ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. এমাদুল হক, আওয়ামীলীগ নেতা এমএ রশিদ আকন, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক আব্দুল হক হায়দার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, কৃষক লীগের সভাপতি এম ওয়াদুদ আকন, যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন, সাবেক ছাত্রলীগ নেতা জিয়াউল হাচান তেনজিন, বাদশা আলমলীর আলম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ