Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সাতক্ষীরায় পুলিশের সাথে পৃথক সংঘর্ষে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় পুলিশের সাথে পৃথক সংঘর্ষে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে।
গত সোমবার দিবাগত রাত ১টার দিকে সাতক্ষীরা পৌর এলাকার ইসলামপুর গ্রামের বেজেরডাংগা ব্রিজ ও দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের পুষ্পকাটি গ্রামের বিস্মিল্লাহ ব্রিকস ফিল্ডের পাশে এ ঘটনা ঘটে। এসব ঘটনায় পুলিশ ১০০টি ইয়াবা, ২৪ বোতল ফেনসিডিল ও ২ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীরা হলেন সাতক্ষীরা শহরের পলাশপোল মধুমোল্লারডাঙ্গি গ্রামের নারান সরকারের ছেলে বিশ^জিৎ সরকার (২০) ও দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আমিনুল মোল্লার ছেলে নুরুজ্জামান (২৪) নামে । তাদের পুলিশ প্রহরায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, রাত ১টার দিকে সাতক্ষীরা পৌরসভাধীন ইসলামপুর গ্রামের বেজেরডাংগা ব্রিজের পাশে অবৈধ মাদকদ্রব্য বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে ইটাগাছা ফাঁড়ির এসআই এমদাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে তাদের লক্ষ্য করে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশও পাল্টা গুলিবর্ষণ করলে বিশ^জিৎ সরকার নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। এ সময় ঘটনাস্থল থেকে ১০০টি ইয়াবা ও ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, একই রাতে কুলিয়ার পুষ্পকাটি গ্রামের জনৈক মোস্তাফিজুর রহমানের বিস্মিল্লাহ ব্রিকস ফিল্ডের পাশে অবৈধ মাদকদ্রব্য বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার এসআই নাজমুল আলম ও এসআই মাসুদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা করে ও বোমা বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে নুরুজ্জামান নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে ২০ বোতল ফেনসিডিল ও ০২ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে।
আহত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ