Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে করোনা ভাইরাস সন্দেহে রুগী নিয়ে তুলকালাম

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৮:৫১ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক ব্যক্তি আমেরিকা থেকে ২৪ দিন আগে বাংলাদেশে আসলে সে এক পর্যায় অসুস্থ হয়ে পড়ে।ঘটনাটি এলাকার মানুষের মাঝে (করোনা ভাইরাসের) আতংক বিরাজ করে।

এনিয়ে ১৮ মার্চ (বুধবার) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে একটি টিম ঘটনাস্থল উপজেলার নন্দুয়ার (বলিদ্বারা) এলাকার মৃত শেকারু চন্ত্র সরকারের ছেলে দুলাল চন্দ্র (৫০) নামের ব‍্যক্তি প্রায় সপ্তাখানেক অসুস্থ থাকায় তাকে করোনা ভাইরাস সন্দেহে পরীক্ষা করে দেখে ভাইরাস রোগের কোন নমুনা পাওয়া যায়নি।

জানা যায়, দুলাল চন্দ্র মাসখানেক আগে আমেরিকায় থাকা মেয়ে শাপলার কাছে বেড়াতে যায়। কয়েক দিনপর সেখানে সে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় সে বাড়ীতে ফিরে আসে। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এপ্রসঙ্গে টিএইচএ ডা: আব্দুল সামাদ চৌধুরী ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাটি উপরমহল থেকে জানতে পেরে ঘটনা স্থলে রুগীকে পরীক্ষা করে দেখে সে করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। এটি একটি গুজব। রুগী এখন তার বাড়ীতে অবস্থান করছে।

সংশ্লিষ্ট চেয়ারম‍্যান জমিরুল ইসলাম বলেন, বিদেশ থেকে আসা ব‍্যক্তির ৭দিন যাবৎ অসুস্থ থাকায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে, তিনি বিষয়টি উপজেলা স্বাস্থ‍্য বিভাগে অবহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ