Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

মায়ের কোলে রমজান মুজিববর্ষের উপহার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

হারিয়ে যাওয়া সন্তান খুঁজে পেলেন প্রতিবন্ধী মা। মায়ের কোলে শিশুটিকে তুলে দিলেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আনন্দ বড়–য়া। তার একান্ত প্রচেষ্টায় হারিয়ে যাওয়া শিশুটির সন্ধান মেলে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে মঙ্গলবার শিশুটিকে খুঁজে পেয়ে মুজিববর্ষের উপহার হিসেবে মায়ের কাছে ফিরিয়ে দেন নিরাপত্তা বাহিনীর কর্মীরা।

১৫ মার্চ চট্টগ্রাম স্টেশন থেকে হারিয়ে যায় শিশু রমজান আলী। হারানো শিশুকে খুঁজে পেতে পাগলপ্রায় বাকপ্রতিবন্ধী মা রেলওয়ে পুলিশ, আরএনবি, পরিচিত দোকান, বাসাসহ অনেকের দ্বারে দ্বারে ঘুরেন। কথা বলতে না পারায় ইশারায় ছেলের বর্ণনা দেন।
বিষয়টি সিপাহী আনন্দ বড়ুয়ার নজরে এলে তিনি শিশুটিকে উদ্ধারে নেমে পড়েন। স্টেশনের সিসিটিভির ফুটেজ দেখে তিনি নিশ্চিত হন শিশুটি চাঁদপুরগামী ট্রেনে উঠে গেছে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে তিনি সেখান থেকে শিশুটিকে ফিরিয়ে আনেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

১৮ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ