Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সাভারে কিশোরী ধর্ষণ, আটক ১

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ১২:৩৭ এএম

ঢাকার সাভারে নিজ বাসার বাথরুমে সপ্তম শ্রেণীতে পড়–য়া ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী ৫০ বছরের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার সাভার মডেল থানায় কিশোরীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুর আবাসিক এলাকায় নিজ বাড়ির বাথরুমে ধর্ষণের শিকার হয় ওই শিক্ষার্থী।
আটক মনির আহম্মেদ (৫০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার নরচনপুর গ্রামের মৃত নজির আহমেদের ছেলে। সে বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুর আবাসিক এলাকার বাসিন্দা।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই অপূর্ব দত্ত জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ওই শিক্ষার্থী তার নিজ বাসা সংলগ্ন বাথরুমে যায়। এ সময় সুযোগ বুঝে প্রতিবেশী লম্পট মনির বাথরুমে প্রবেশ করে ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে জোরপূবর্ক ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এ সময় লম্পট মনিরকে আটক করে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা।
তিনি আরও বলেন, বুধবার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের পর আটক মনিরকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ