Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

রাজধানীতে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ১২:৩৭ এএম

রাজধানীতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে কাউলা এলাকায় একটি ঝোপঝাড়ে কিশোরীকে ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে একজন নারী রয়েছেন। গত মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আলমগীর ওরফে পায়তারা আলমগীর (২৬), জালাল উদ্দিন ওরফে বাবু (২০), রুবেল হাওলাদার (৩০) ও শিল্পী খাতুন। তাদের মধ্যে শিল্পী খাতুন ধর্ষণে সহায়তাকারী বলে জানায় পুলিশ।
বিমানবন্দর থানার ওসি বি এম ফরমান আলী জানান, মামলা বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষ্টন করে প্রথমে ধর্ষণের সহায়তাকারী শিল্পী খাতুনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে বাকিদের গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত শনিবার রাতে বিমানবন্দরের কাছে কাউলা এলাকায় একটি ঝোপঝাড়ে ১৪ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করে তারা। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন