Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ইংল্যান্ডে সব ধরনের ফুটবল বন্ধ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৯:০২ পিএম

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে ইংলিশ প্রিমিয়ার লিগ স্থগিত হয়েছে আগেই। এবার করোনার বন্ধ হল ইংল্যান্ডের সব ধরনের ফুটবলই। আপাতত ঘোষণা হয়েছে, আগামী ৩০ এপ্রিল পর্যন্ত স্থগিত থাকবে ইংল্যান্ডের সব ফুটবল খেলা। ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের সঙ্গে ইএফএল, ওমেন্স সুপার লিগ, ওমেন্স চ্যাম্পিয়নশিপ এবং স্কটল্যান্ড, ওয়েলস ও নর্দার্ন আয়ারল্যান্ড সব ফুটবল ইভেন্ট স্থগিত হয়ে গেল।

ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ), প্রিমিয়ার লিগ এবং ইএফএল এক যৌথ বিবৃতিতে বৃহস্পতিবার বলেছে, ‘এফএ, প্রিমিয়ার লিগ, ইএফএল ও নারীদের পেশাদার খেলার সঙ্গে পিএফএ এবং এলএমএ, বুঝতে পারছে যে এটা নজিরবিহীন একটা অবস্থা এবং কোভিড-১৯ আক্রান্তদের জন্য আমাদের সহানুভূতি।’ বিবৃতিতে আরো বলা হয়,‘আমরা ২০১৯/২০ ফুটবল মৌসুমের খেলা পুনরায় শুরু করতে বদ্ধপরিকর এবং একতাবদ্ধ। যত দ্রুত সম্ভব সব ঘরোয়া এবং ইউরোপিয়ান ক্লাব লিগ ও ক্লাব ম্যাচ শুরু করতে চাই। যদি আমরা নিরাপদ হতে পারি এবং সেটা সম্ভব হয়।’

কোভিড-১৯ এর অবস্থা কি হবে সেটা নিশ্চিত নয়। তাই সবার স্বাস্থ্য এবং খেলোয়াড়, স্টাফ ও সমর্থকদের মঙ্গলের কথাই বিবেচনা করা হয়েছে। সুরক্ষাই সবার আগে। সরকারের নির্দেশনা মেনে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৫ নভেম্বর, ২০২০
১৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ