Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

সৈয়দপুরে কোচিং সেন্টারের পরিচালককে জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০২ এএম

সৈয়দপুরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং চালু রাখায় দুই কোচিং সেন্টারের পরিচালককে ছয় হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত ওই জরিমানা করেন। জানা যায়, করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধে গত মঙ্গলবার সরকার দেশের সকল স্কুল, কলেজ, মাদরাসা ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা জারি করেন। এ নির্দেশনা জারির পরও সৈয়দপুরে কিছু কোচিং চালু রাখা হয়। এ অবস্থায় গতকাল নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারের নেতৃত্বে শহরে এক অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় তারা দুইটি কোচিং সেন্টার চালু পান। তখন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মারুফ হিসাব বিজ্ঞান প্রাইভেট সেন্টারের পরিচালক মো. মারুফ হোসেন জনির ১ হাজার টাকা এবং ইংলিশ টিউটোরিয়াল হোম এর পরিচালক প্রভাষক মো. মশিউর রহমানের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে সৈয়দপুর থানার এএসআই) মো. নুরু আমিনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। সৈয়দপুর এসিল্যান্ড পরিমল কুমার সরকার বলেন, কোচিং সেন্টারগুলো বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিচালক


আরও
আরও পড়ুন