Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

জৈনপুরী খানকা শরীফের মিলাদ ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুরে আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ মাদরাসা ও রাহমানিয়া খানকা (দরবার) শরীফ কমপ্লেক্সের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে শিক্ষক, শিক্ষার্থী ও পীর সাহেবের মুরিদানদের সমন্বয়ে এক বিরাট মিলাদ, খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য পেশ ও দোয়া ফরমান আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব। মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ক্বারী রওশন আরা নূরীর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে আরও উপস্থিত ছিলেন মাওলানা জোৎস্না আক্তার (এম.এম.এম.এ), হোস্টেল সুপার আলহাজ সাইয়েদা বিলকিস বেগম, সহকারী অধ্যাপক মাওলানা তোজাম্মেল হক, মাস্টার মিজানুর রহমানসহ বিভিন্ন অতিথি, শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

জৈনপুরী পীর সাহেব প্রধানমন্ত্রী ও তার পরিবারের সুখ, শান্তি ও সুস্বাস্থ্য কামনা করে এবং বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত চেয়ে ও করোনাভাইরাস থেকে দেশবাসীর মুক্তি কামনা করে আখেরি মোনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ