Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কর্মবিরতিতে যাচ্ছেন অভিনয়শিল্পীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে অভিনয়শিল্পীরা (নায়ক-নায়িকা) আগামী ২২ থেকে ৩১ মার্চ পর্যন্ত কর্মবিরতিতে যাচ্ছেন বলে জানিয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নাট্যকার, অভিনেতা ও নাট্যপরিচালক মামুনুর রশীদ। গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে এ সিদ্ধান্ত জানানো হয়।
এর আগে বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ে ডিরেক্টরস গিল্ড, নাট্যকার সংঘ, অভিনয়শিল্পী সংঘের নেতারা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে বৈঠক করেন।

মামুনুর রশীদ বলেন, ইলেক্ট্রনিক মিডিয়ায় কয়েক হাজার কর্মী কাজ করছেন। কিন্তু বর্তমানে করোনাভাইরাসের জন্য চারদিকে যে সমস্যা তৈরি হয়েছে। সে কারণে আমরা কর্মবিরতিতে যাচ্ছি।

এ বিষয়ে তথ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে এসেছিলাম। কারণ আমাদের অনেক কিছুই বিবেচনায় আনতে হয়। আমরা যদি এখন কাজ বন্ধ করে দেই তাহলে টেলিভিশনের স্বাভাবিক অনুষ্ঠানমালা বিঘ্নিত হবে।

মামুনুর রশীদ বলেন, আমাদের মিডিয়ায় প্রচুরসংখ্যক কর্মী রয়েছেন, যারা দিন আনে দিন খায়, তাদের কথাও বিবেচনায় আনতে হবে। তবে আমরা আগামী ২২ থেকে ৩১ মার্চ পর্যন্ত কর্মবিরতিতে যাবো। ১৩টি সংগঠন আমাদের সঙ্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়শিল্পীরা
আরও পড়ুন