Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

আ.লীগ-বিদ্রোহীদের সংঘর্ষে যুবক নিহত

জনবিচ্ছিন্ন চসিক ভোটেও রক্তারক্তি

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রামে আওয়ামী লীগ বনাম দলের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যকার সংঘর্ষে একজন যুবক নিহত হয়েছেন। মহানগরীর পাহাড়তলী থানাধীন ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড এলাকায় আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. ইসমাইল এবং বিদ্রোহী প্রার্থী বর্তমান কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরীর সমর্থকদের মধ্যে বুধবার গভীর রাতে ঘটেছে তুমুল এই সংঘর্ষ। এতে মো. তানভীর (৩৫) নামে বর্তমান কাউন্সিলর অনুসারী আওয়ামী এক যুবক নিহত হয়েছেন। তিনি কুমিল্লার দেবিদ্বারের মৃত জাহেদ সরকারের ছেলে। এ ঘটনায় পুলিশ মোশাররফ হোসেন জনি নাম এক যুবককে আটক করেছে। তিনি আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ইসমাইলের কর্মী। পাহাড়তলী থানার পুলিশ জানায়, পাল্টাপাল্টি নির্বাচনী প্রচারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরপরই ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আওয়ামী লীগের স্থানীয় দুই বিবদমান গ্রুপের আরও সংঘাত হতে পারে এমন আশঙ্কা এলাকাবাসীর।
এদিকে দেশজুড়ে যখন জনগণ এবং সরকার করোনাভাইরাস পরিস্থিতির কারণে চরম এক দুর্যোগময় অবস্থায় পড়েছে, তখন দুঃসময়ে সিটি নির্বাচনে ভোটগ্রহণের তারিখ পেছানো নিয়ে এখনও দোদুল্যমান নির্বাচন কমিশন। জনবিমুখ এ ভোটেও সরকারি দলীয় সমর্থিত কাউন্সিলর বনাম বিদ্রোহী ও বিতর্কিত গ্রুপের মধ্যে এ পর্যন্ত কয়েক দফায় সংঘর্ষ রক্তারক্তির ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে


আরও
আরও পড়ুন