Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনা: স্থগিত ‘বিশ্বসুন্দরী’র মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৪:২৩ পিএম

সারা বিশ্বের মত বাংলাদেশেও করোনা আতঙ্কে ভুগছে মানুষ। দিনে দিনে এর প্রভাব বিস্তার করে চলেছে। করোনা প্রাদুর্ভাবে সিনেমা মুক্তি থেকে সরে দাঁড়িয়েছে বেশ কিছু চলচ্চিত্র। এবার মুক্তি স্থগিত করল সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত আলোচিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক চয়নিকা চৌধুরী।

‘বিশ্বসুন্দরী’ সিনেমা মুক্তির কথা ছিলো আগামী ২৭ মার্চ (শুক্রবার)। তবে দেশের করোনা পরিস্থিতি বিবেচনায় সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি বুঝে সুবিধাজনক সময়ে সিনেমাটির নতুন মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানান এ পরিচালক।

এর আগে ৫ মার্চ সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি। যদিও গেল বছরের ২ ডিসেম্বর সেন্সর বোর্ডে জমা পড়েছিলো ‘বিশ্বসুন্দরী’। সে সময় মিউজিক অসম্পূর্ণ থাকায় সেন্সর পায়নি সিনেমাটি। সিনেমাটির মাধ্যমে সিয়াম ও পরীমনি প্রথমবার জুটি বাঁধলেন।

সিয়াম-পরীমনি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ আরো অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ