Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

সউদী আরবে ভয়াবহ পরিস্থিতি : করোনা আক্রান্ত ২৭৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৪:২৮ পিএম

প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে সউদী আরবে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে।এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২৭৪। খাদেমুল হারামাইন আশ-শারীফাইন বাদশা সালমান বিন আব্দুল আজিজ বলেছেন, সৌদি আরব করোনাভাইরাস প্রতিরোধে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছে। -আল আরাবিয়া, আল জাদিদ

সউদী আরবের স্বাস্থ্য মন্ত্রণালয় বৃহস্পতিবার রাতে এক বিবৃতিতে জানিয়েছে, দেশটিতে নতুন করে আরও ৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে সউদীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৭৪। সেখানে এখন পর্যন্ত কারও মৃত্যু হয়নি।

সউদীবাদশা বলেন, আমাদের দেশসহ পুরো বিশ্ব বর্তমানে একটা ভয়াবহ পরিস্থিতির ভেতর দিয়ে অতিক্রম করছে। এই পরিস্থিতে আমরা আল্লাহর ওপর বিশ্বাসের সঙ্গে এই মুসিবাত থেকে বেরিয়ে আসবো, ইনশায়াল্লাহ। সৌদির সব এলাকায় সবধরণের জরুরি সামগ্রিও সরবরাহ করা হবে বলে জানিয়েছেন তিনি।
বাদশা বলেন, আমাদের আল্লাহর ওপর ভরসা আছে। সঙ্গে সঙ্গে আমরা সবরকম উপায়ও গ্রহণ করছি, যা আমাদের করা উচিৎ। এই ভাইরাস থেকে রক্ষা পেতে তিনি নাগরিকদের সহযোগিতা কামনা করেছেন।

 



 

Show all comments
  • Abdullah Ashraf ২০ মার্চ, ২০২০, ৪:৫২ পিএম says : 0
    করোনা ভাইরাস সম্পর্কে আরো বিস্তারিত জানালে ভালো হয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ