Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোয়ারেন্টাইন ভেঙে ইতালি থেকে আর্জেন্টিনায় হিগুয়েন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৪:৪০ পিএম

করোনাভাইরাস আতঙ্কের মধ্যে ক্রিস্টিয়ানো রোনালদো তুরিন ছেড়ে নিজ দেশ পর্তুগালে গিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকলেও তার সতীর্থরা ছিলেন ইতালিতে। এবার দলের কোয়ারেন্টাইন ছেড়ে নিজ দেশে ফিরেছেন রোনালদোর সাবেক রিয়াল মাদ্রিদ ও বর্তমান জুভেন্টাস সতীর্থ আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েন।

গতকাল (বৃহস্পতিবার) ৩২ বছর বয়সী তারকার আর্জেন্টিনা যাওয়ার বিষয়টি জানায় ইতালির বিভিন্ন গণমাধ্যম। তাদের বরাতে বিষয়টি নিশ্চিত করে আর্জেন্টিনার গণমাধ্যম বুয়েনোস আইরেস টাইমস।

সিরি’আ স্থগিত হওয়ার পর থেকে তুরিনে হোম কোয়ারেন্টাইনে ছিলেন হিগুয়েন। এক সপ্তাহ আগে রুগানি করোনা আক্রান্ত হওয়ার পর জুভদের সব তারকাকে কোভিড-১৯ পরীক্ষা করা হয়। তবে জুভদের ফরাসি তারকা ব্লেইজ মাতুইদি সম্প্রতি করোনা আক্রান্ত হলেও কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ এসেছে হিগুয়েনের।

কোয়ারেন্টাইনের সময় ২ সপ্তাহ হলেও জুভেন্টাস কর্তৃপক্ষের অনুমতি নিয়ে পিপিতা দেশে গেছেন তার অসুস্থ মাকে দেখতে। করোনা ঠেকাতে আর্জেন্টিনা সব ফ্লাইট যাত্রা স্থগিত রাখায় একটি প্রাইভেট জেটে করে পরিবারকে নিয়ে তিনি প্রথমে ফ্রান্সে যান। তারপর থামেন স্পেনে। এরপর উড়াল দেন দক্ষিণ আমেরিকার উদ্দেশ্যে।

এমনটাই জানিয়েছে ইতালির দুই গণমাধ্যম স্কাই স্পোর্টস ইতালিয়া এবং গেজ্জেত্তা দেল্লো স্পোর্ট। গেজ্জেত্তা স্পোর্ট আরও জানায়, কেবল হিগুয়েন নয়, তুরিন ছেড়ে নিজের দেশে পরিবারের কাছে ফিরে গেছেন জুভেন্টাসের আরও দুই তারকা জার্মানির সামি খেদিরা এবং বসনিয়ার মিরালেম পিয়ানিচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ