Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

বলিউডে করোনার হানা, আক্রান্ত গায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৬:২৩ পিএম

এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন ‘বেবি ডল’, ‘চিটিয়া কালাইয়া’ সহ বিভিন্ন বলি হিট আইটেম গানের গায়িকা কণিকা কপূর। আপাতত লখনউ-এর কিং জর্জ মেডিক্যাল হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এর মধ্য দিয়ে বলিউডে প্রথমবার হানা দিয়েছে করোনাভাইরাস।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমে থেকে জানা গিয়েছে, গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনউতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনওরকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান। শুধু তাই নয়, ওই দিনই এক পাঁচ তাঁরা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে এক পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকা বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব, উচ্চপদস্থ আমলারা।

যদিও কণিকার বাবা রাজীব কুমার জানিয়েছেন, এয়ারপোর্টে চেকিংয়ে কনিকা কর্তৃপক্ষকে কোনও রকম মিথ্যা বলেননি। এবং তার যাবতীয় পরীক্ষা হয়েছিল। সে সবে পাশ করেই তিনি বাড়ি আসেন। তবে লন্ডন থেকে ফিরে তিনি যে একাধিক পার্টিতে গিয়েছিলেন সে কথা স্বীকার করে নিয়েছেন রাজীব।

শুক্রবার (২০ মার্চ) ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন কণিকা। সেখানে রোগের কথা স্বীকার করে তিনি লিখেছেন, ‘আমি এবং আমার পরিবার আপাতত কোয়রান্টিন রয়েছি। যখন ১০ দিন আগে এয়ারপোর্ট থেকে বাড়ি ফিরি তখন আমার নিয়মমাফিক সমস্ত টেস্ট হয়। চারদিন আগে থেকে করোনার যাবতীয় উপসর্গ হঠাৎ করেই আমার শরীরে দেখা দিতে থাকে। অল্প জ্বর রয়েছে, তবে আমি ভাল আছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন