Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৬:৪৭ পিএম

সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মারাত্মক আহত কমল মিয়া (৪৫) শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে কেন্দুয়া থানার ওসি(তদন্ত) হাবিবুল্লাহ খান জানান, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের পূর্ব গন্ডা গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ কমল মিয়ার সাথে বাড়ীর সীমানা নিয়ে তারই চাচাতো ভাই শরৎ আলীর ছেলে দুলাল মিয়ার বিরোধ দেখা দেয়। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে কমল তারই প্রতিপক্ষ দুলাল মিয়া সীমানা ঘেঁষে টয়লেট নির্মাণ করতে গেলে দু পক্ষের লোকজনের মাঝে তর্ক-বিতর্ক ও ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় কমল মিয়া গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রæত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে কমল মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে।

তিনি আরো জানান, ময়না তদন্তের পর লাশ শুক্রবার দুপুরের দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বিকেলে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দু জনকে আটক করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ