Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

মতলবে বেশি দামে পণ্যে বিক্রি করায় ৫ ব্যবসায়ীকে ৩৭ হাজার জরিমানা

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৭:৩৬ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বেশি দামে পণ্যে বিক্রি করায় ৫ ব্যবসায়ীকে ৩৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
শুক্রবার মতলব উত্তর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ,এম, জহিরুল হায়াত এর নেতৃত্বে এ উপজেলার ছেংগারচর বাজার মনিটরিং এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। বেশি দামে পণ্যে বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় রমিজ আলী (২৫), কবির (৬০), মুখলেছুর রহমান(৫৫), আমিনুল (২৫), আল আমিন (৩৬)কে ৩৭ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। পাশাপাশি করোনা ভাইরাস গুজব ছড়িয়ে নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম যাতে বৃদ্ধি না করা হয় সে বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এ,এম, জহিরুল হায়াত উপস্থিত স্থানীয় জনগণসহ সংশ্লিষ্ট সকলকে করোনা ভাইরাস বিষয়ে সর্তক থাকা, বাজারে নিত্য প্রয়োজনীয় পন্যের কৃত্রিম সংকট যাতে সৃষ্টি না হয় সেদিকে বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নজরদারী করার জন্য অনুরোধ জানান। পাশাপাশি জনসাধারণকে অহেতুক বিভ্রান্ত না হওয়ার বিষয়ে পরামর্শ দেয়া হয়। এ বিষয়ে কোন সমস্যা দেখা দিলে তাৎক্ষণিক উপজেলা প্রশাসনকে অবহিত করার জন্যও অনুরোধ জানানো হয়। অভিযানে ছিলেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধা পুলিশ৷ উপজেলা প্রশাসনের পক্ষ হতে জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে৷

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ