Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

বোয়ালমারী গাঁওগেরাম হেরিটেজ পার্ক-এর বিরুদ্ধে কথিত মানববন্ধন ও ষড়যন্ত্রের প্রতিবাদে গতকাল শুক্রবার সকালে সংবাদ সম্মেলন করেছে কর্তৃপক্ষ। উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামে অবস্থিত গাঁওগেরাম চত্বরে এ পার্কের উদ্যোক্তা মির্জা জাকারিয়া বেগ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তিনি বলেন, আমি বাংলাদেশের সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত। এলাকার কিছু স্বার্থান্বেষী মহল আমার এসব কর্মকান্ডে বাধা সৃষ্টি করে আসছে। তারই অংশ হিসেবে আমার পারিবারিক জমিতে তৈরি পার্কটির ক্ষতি করতে গত ৮ মার্চ শিশুদের নিয়ে মানববন্ধন করেন। তাই আপনাদের মাধ্যমে আমি এলাকাবাসীকে জানাতে চাই, গাঁও গেরাম হচ্ছে বিনোদন মূলক পার্ক। এখানে কোন অশ্লীল কার্যক্রম চলে না এবং চলার কোন সুযোগও নেই। কারণ এখানে উন্মুক্ত জায়গা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাংবাদিক অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, সেলিম রেজা লিপন, কাজী হাসান ফিরোজ, আনোয়ার হোসেন, এড. কোরবান আলী, কাজী আমিনুল ইসলাম, একেএম রেজাউল করিম, খান মোস্তাফিজুর রহমান সুমন, আমীর চারু বাবলু, মুরশিদ সিকদার লিটু, নুর ইসলাম, এম এম জামান, তৈয়বুর রহমান কিশোর, সাইফুল নজীর মামুন, সাহিদ মোল্যা, এরশাদ সাগর, ইলিয়াস মোল্যা, হাসান মাহমুদ মিলু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ষড়যন্ত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ