Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মুরাদনগরে খতমে কুরআন ও বুখারী উপলক্ষে দোয়া মাহফিল

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

কুমিল্লার মুরাদনগরে অবস্থিত জামেয়া দারুল উলূম উম্মে সাকিনাহ্ মহিলা মাদরাসা ও দারুল উলূম উম্মুল কুরআন মাদরাসার ১৪৪০-৪১ হিজরি সনের দাওরায়ে হাদীস ও হিফজ সমাপনী শিক্ষার্থীদের কুরআন ও বুখারি শরিফ খতম উপলক্ষে আলোচনা ও দোয়ার মাহফিল গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।
এতে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা জেলা কওমি মাদরাসা সংগঠনের সভাপতি ও বটগ্রাম মাদরাসার মহাপরিচালক শাইখুল হাদীস মাওলানা নুরুল হক। শাইখুল হাদীস মাওলানা ছোলাইমানের সভাপতিত্বে মাহফিলে আরো বয়ান করেন মাওলানা মুফতি তৈয়ব, মাওলানা গাজী ইয়াকুব উসমানী, মাওলানা মুফতি দ্বীন মোহাম্মদ আশরাফ, গজল শিল্পী হাফেজ মাওলানা আমিনুল ইসলাম।
উপজেলা ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট্রের সাধারণ সম্পাদক মাওলানা ইকবাল হোসাইনের উপস্থাপনায় অনুষ্ঠানে আরো ছিলেন মাওলানা হোসাইন, জামেয়ার পরিচালক মাওলানা আবু ইউসুফ, সহকারী পরিচালক হাফেজ মাওলানা আসাদ, মাদরাসার মুহাদ্দিস মুফতি ওমর ফারুক, মুফতি সাদেকুর রহমান, মুফতি মহিউদ্দিন, মুফতি রাশেদ আহম্মদ, মুফতি নাছির উদ্দিন, হাফেজ মাওলানা আব্দুল কবির, মাওলানা ফয়সাল আহমেদ, হাফেজ ওমর ফারুক ও হাফেজ খোরশেদ আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন