Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

ফুলপুরে বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৮:৫৫ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় করোনা ভাইরাসকে পুঁজি করে হঠাৎ করে বিভিন্ন বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি করে দেয় এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীরা। এ সংবাদ জানতে পেরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য পরিস্থিতি স্থিতিশীল রাখতে শুক্রবার বিকালে উপজেলার আমুয়াকান্দা, বাসষ্ট্যান্ড ও ভাটকান্দি বাজারে অভিযান চালায় ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত।

এসময় বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে আমুয়াকান্দা বাজারের ব্যবসায়ী মোঃ কামাল উদ্দিন (৪০) কে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাসের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। সে চরকাজিয়াকান্দা গ্রামের আলাল উদ্দিনের ছেলে।
এসময় উপস্থিত ছিলেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজীসহ সাংবাদিক ও পুলিশ ফোর্স।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে এসব বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্বাভাবিক হয়ে যায়।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম অভিযান চলাকালে বলেন, করোনা আতংকিত হয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্য অতিরিক্ত ক্রয় করার কোন প্রয়োজন নেই। দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কোন ধরনের ঘাটতি নেই । পরিস্থিতি স্থিতিশীল রাখতে আমাদের অভিযান চলমান থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ