Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনসার আল ইসলামের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

রাজধানী ঢাকা ও সিলেটে পৃথক অভিযান চালিয়ে জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা আনসার আল ইসলামের অর্থ শাখার সক্রিয় সদস্য বলে জানায় র‌্যাব।
গতকাল র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, গত বৃহস্পতিবার সকাল থেকে গতকাল শুক্রবার সকাল পর্যন্ত রাজধানীর দারুস সালাম ও সিলেটের জৈন্তাপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মোতাহার হোসেন, মুরশিদুল আলম শিহাদ মুরশিদ ও সাইফুর রহমানকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উগ্রবাদী বই, লিফলেট, ডিজিটাল কনটেন্ট ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
তিনি আরো জানান, গ্রেফতার হওয়া মোতাহার হোসেন সংগঠনের নরসিংদী জেলার আমির পর্যায়ের একনিষ্ঠ সদস্য। তিনি সংগঠনের প্রধান টাকা সংগ্রহের দায়িত্ব পালন করছিলেন। কর্মীদের কাছ টাকা সংগ্রহ করে বিদেশে আনসার আল ইসলামের সদস্যদের কাছে নিয়মিত টাকা পাঠাতেন। তার কাছ থেকে দেশের বাইরে ৪/৫ লাখ টাকা পাঠানোর তিনটি ব্যাংক হিসাবের তথ্য পাওয়া গেছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ