Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিকৃবির সকল গেট বন্ধ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসের কারণে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ও হলগুলো বন্ধ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সকল গেট তালাবদ্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। নিরাপত্তা কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল মালেক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও অপরিচিত ব্যক্তিবর্গের আনাগোনা লক্ষ্য করা যাচ্ছে। এসব বহিরাগতদের মধ্যে অনেকে করোনাভাইরাস দ্বারা আক্রান্ত থাকতে পারে বলে কর্তৃপক্ষ মনে করছে। এ পরিপ্রেক্ষিতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্তৃপক্ষ নিচের সিদ্ধান্তসমূহ গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয়ের সকল গেট বন্ধ থাকবে। তবে পরিচয় প্রদানপূর্বক চলাচল করা যাবে, গেট দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে, ভবনসমূহের প্রধান গেট রাত ৯টা থেকে বন্ধ থাকবে, বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তার স্বার্থে অভ্যন্তরীণ সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও আবাসিক হলে বসবাসরত শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয় গেটে পরিচয় প্রদান করে চলাচল করার জন্য অনুরোধ করা হলো।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ