Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

ইমরান খানকে চিন্তিত ঋষি কাপুরের পরামর্শ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:৪২ পিএম

বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুরকে নিয়ে নতুন বিতর্কে ভারতবাসী। সবাই যখন নিজের দেশ নিয়ে চিন্তিত ঠিক তখনই করোনা ভাইরাস নিয়ে প্রতিবেশি দেশ পাকিস্তানের সাধারণ মানুষদের জন্য চিন্তা প্রকাশ করলেন ঋষি।

টুইটে জানিয়েছেন, পাক জনতার জন্য তিনি যথেষ্ট উদ্বিগ্ন। কারণ, সে দেশের প্রতি তার ভালোবাসা, টান আজও রয়েছে। একসময় ভারত-পাতিস্তান একটাই দেশ ছিল! নরেন্দ্র মোদি ২২ মার্চ জনতা কার্ফু জারি করেছেন। করোনা সংক্রমণ ঠেকাতে নানা পহক্ষেপ নিচ্ছেন। পাক প্রধানমন্ত্রী ইমরান খানেরও উচিত দেশবাসীর স্বার্থে এই ধরনেরই কিছু পদক্ষেপ নেওয়া। টুইটে খোদ ইমরানকে পরামর্শ দেন তিনি। 

 
সোস্যালে ঋষির টুইট ভাইরাল হতেই সরব নেটপাড়া। ঋষির এই পাকপ্রীতি বাঁকা নজরে দেখছেন অনেকেই।

ঋষি কাপুর টুইটে পাকিস্তানের প্রতি উদ্বেগ প্রকাশ করে লিখেছেন, ‘পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানেরও তার দেশের জন্য প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা উচিত। পাকিস্তানের মানুষও আমাদের কাছে প্রিয়। একসময় আমরা সবাই এক ছিলাম। আমরাও চিন্তিত। কারণ, এটি বিশ্বব্যাপী সঙ্কট।’


 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২১ মার্চ, ২০২০, ১:৪৬ পিএম says : 0
    সংকট হইতে উদ্বারের এক মাত্র পথ, ইসলামের পথ। সবাই জানিবায়। ইনশাআল্লাহ। ইসলামে দোয়া এবং দুরুদ কায্যকর। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ