Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে যৌন পল্লী ৩১ মার্চ পর্যন্ত সাময়িক বন্ধ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ২:১৮ পিএম

করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকিতে থাকায় টাঙ্গাইল শহরের কান্দাপাড়ায় অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম যৌন পল্লীতে সাময়িক গণযাতায়াত বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। শুক্রবার সন্ধ্যা সাতটা থেকে ৩১ মার্চ যাতায়াত সিমিত করেছে প্রশাসন।
আপদকালীন সময়ের জন্য প্রতি যৌনকর্মীকে ৩০ কেজি করে চাল দেয়া হয়। এছাড়াও অন্যান্য ব্যায় মেটানোর জন্য প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে। এ সময় এই পল্লী থেকে কোন যৌনকর্মী বাইরে বের হতে পারবেন না এবং তাদের কোন খদ্দের বা অন্য কেউ পল্লীতে প্রবেশ করতে পারবেন না।
টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম বলেন, করনা ভাইরাস মোকাবেলার অংশ হিসেবেই এই পদক্ষেপ নেয়া হয়েছে। যাতে করে বাইরের জন সাধারণ ভাইরাস আক্রান্ত হয়ে যৌনপল্লীতে ছড়াতে না পারে। তিনি প্রশাসনের পক্ষ থেকে আরো সহায়তার আশ্বাস দেন।
আর পুলিশ সুপার বলেন, ঘোষিত সময়ের মধ্যে বাইরে থেকে যাতে কেউ প্রবেশ করতে না পারে সে জন্য পুলিশ পাহাড়ার ব্যবস্থা করা হয়েছে। আর এ বিষয়ে জেলা প্রশাসক যে কথা বলেন তা মানার জন্য সবার কাছে অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৌলতদিয়া যৌনপল্লি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ