Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দেশে আসছে হুয়াওয়ের এইচএমএস ফোন ওয়াই সেভেন পি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৬:১৪ পিএম

বাংলাদেশের বাজারে হুয়াওয়ে ওয়াই সিরিজের সাফল্যের ধারাবাহিকতায় আসছে এই সিরিজের নতুন ফোন হুয়াওয়ে ওয়াই সেভেন পি। মাঝারি বাজেটের ফোনটিতে মিলবে হুয়াওয়ে মোবাইল সার্ভিসের সেবা (এইচএমএস) ও হুয়াওয়ে অ্যাপ গ্যালারি সুবিধা।

মেট ৩০ সিরিজের পর ওয়াই সেভেন পি হুয়াওয়ের নিজস্ব মোবাইল সার্ভিস নিয়ে আসছে গ্রাহকদের জন্য। হুয়াওয়ের নিজস্ব অ্যাপগ্যালারিতে প্রয়োজনীয় অধিকাংশ অ্যাপস পাওয়া যাবে। হুয়াওয়ের এ অ্যাপগ্যালারি বিশ্বের তৃতীয় বৃহৎ অ্যাপ মার্কেট প্লেস। ১৭০টিরও বেশি দেশে এর সেবা মিলছে।

মিডরেঞ্জে নিজস্ব ইকোসিস্টেম এইচএমএস ও অ্যাপগ্যালারি নিয়ে বাংলাদেশের বাজারে প্রতিযোগিতায় নামবে নতুন এই ফোনটি।

‘হুয়াওয়ে ওয়াই সেভেন পি’ স্মার্টফোনটিতে ট্রিপল এআই রিয়ার ক্যামেরার মধ্যে প্রধান ক্যামেরা হিসেবে থাকছে ১.৮ অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। এটি ছাড়াও থাকবে দু’টি রিয়ার ক্যামেরা ও একটি সেলফি ক্যামেরা।

৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রমের স্মার্টফোনটিতে থাকছে ৪০০০ মেগাঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। বাংলাদেশের বাজারে ফোনটি চলতি মাসে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুয়াওয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ