Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে দেড় কোটি টাকা মূল্যের সাড়ে ৪৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৪

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৬:৫৪ পিএম

নারায়ণগঞ্জে হাত বদলের আগ মুহুর্তে ৪ মাদক ব্যবসায়িকে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র একটি টিম। শুক্রবার গভীররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রাফি পেট্রোল পাম্পের সামনে থেকে ৪৭ হাজার ৩২০ পিস ইয়াবা ও নগদ ১২ হাজার ৭শ’ টাকাসহ ওই ৪ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা। অভিযানে গ্রেপ্তারকৃতরা হলো, কক্সবাজারের শফিকুল ইসলাম, চকোরিয়ার জামাল উদ্দিন, বরিশালের জামাল হোসেন ও তানভীর হাসান। 
গতকাল শনিবার বিকেলে র‌্যাব-১১’র অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি টিম শুক্রবার দিবাগত রাত আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রাফি পেট্্েরাল পাম্পের সামনে ওৎপেতে থাকে। ওই সময় কক্সবাজার থেকে আসা একটি মাইক্রোবাস রাফি ফিলিং স্টেশনে এসে থামে এবং মাইক্রোবাস থেকে জামাল হোসেন ও তানভীর হাসান নামে দুই যুবক দু’টি পুটুলি নিয়ে যাওয়ার সময় র‌্যাব তাদের হাতে নাতে আটক করে। তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় মাইক্রোবাসটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ব্যারিকেড দিয়ে মাইক্রোবাসটি আটক করে। মাইক্রোবাস থেকে শফিকুল ইসলাম ও জামাল উদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা মাইক্রোবাসের পেছনের দরজার ভেতরে কৌশলে লুকিয়ে আনা আরও ৩৭ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব জানতে পারে যে, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে অভিনব কৌশলে ইয়াবা এনে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করছিল। এছাড়াও তারা বরিশাল অঞ্চলেও নিয়মিত ইয়াবা সরবরাহ করত।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ