Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বাংলাদেশের আয়ারল্যান্ড সফরও স্থগিত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৭:০৮ পিএম

পাকিস্তান সিরিজ শেষে আয়ারল্যান্ড সফরে যাওয়ার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। আগামী মে মাসে শুরু হতে যাওয়া এই সিরিজে তিনটি ওয়ানডে ও চার টি-টুয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আসন্ন এই সফরটি স্থগিত করা হয়ছে। আজ (শনিবার) ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

এছাড়া করোনা থেকে বাঁচতে সিরিজ বাতিল করেছেন ভারত-দক্ষিণ আফ্রিকা। শঙ্কায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও। দু’মাসের জন্য সব ধরনের ক্রিকেট নিষিদ্ধ করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও বাতিল করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট। ইংল্যান্ডের শ্রীলঙ্কা সফরও স্থগিত। এ দিকে অন্তত আগামী এক মাস ঘরোয়া কিংবা আন্তর্জাতিক সব ধরনের ক্রিকেট স্থগিত করেছে ক্রিকেট খেলুড়ে দেশগুলো।

প্রসঙ্গত, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) শনিবার সকাল পর্যন্ত এক দিনে ১ হাজার ৩৩৭ জনের প্রাণহানি ঘটেছে। এতে মোট মৃতের সংখ্যা ১১ হাজার ৩৮৫ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯১ হাজার ৫৩৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ