Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ট্রেনে কাটা পড়ে মাদরাসাছাত্রের মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে আতিকুর রহমান (২০) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আতিকুর রহমান মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া গ্রামের শহীদুল ইসলামের ছেলে ও জামালপুর ইউনিয়নের খালপাড়ী মাদরাসার শিক্ষার্থী।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার সকালে কানে হেড ফোন লাগিয়ে বালিয়াকান্দি উপজেলার জামালপুর এলাকায় রেললাইনের উপর বসে কথা বলছিল আতিকুর এ সময় গোপালগঞ্জ থেকে রাজশাহীগামি টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পরে ঘটনাস্থলেই তার মৃত্য হয়।
বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছেলেটি অসতর্কভাবে গামছা দিয়ে মাথা ঢেকে কানে হেডফোন লাগিয়ে কথা বলছিল। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশটি উদ্ধার করেছে। এব্যাপারে পরবর্তী আইন প্রক্রিয়া শেষে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন-কাটা
আরও পড়ুন